কলাপাড়ার লালুয়া এস,কে,জে,বি মাধ্যমিক বিদ্যালয়ে ০৩ দিন ব্যাপী দূর্যোগ ব্যাবস্থাপনা ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক কর্মশালা সম্পন্ন

কলাপাড়ার লালুয়া এস,কে,জে,বি মাধ্যমিক বিদ্যালয়ে ০৩ দিন ব্যাপী দূর্যোগ ব্যাবস্থাপনা ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক কর্মশালা সম্পন্ন\
মো.মোয়াজ্জেম হোসেন, পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালী জেলাধীন কলাপাড়া উপজেলার লালুয়া এস,কে,জে,বি মাধ্যমিক বিদ্যালয়ে ০৩ দিন ব্যাপী দূর্যোগ ব্যাবস্থাপনা ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক কর্মশালা সমাপ্ত হয়েছে।
উপকুলীয় দূর্যোগ ঝুঁকি হ্রাস (কোষ্টাল ডি,আর,আর) প্রকল্পের ব্যবস্থাপনায়, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সহযোগীতায় ২৬ এপ্রিল থেকে শুরু হওয়া কর্মশালার শেষ দিনে শনিবার সকাল ১১ঘটিকায় বিদ্যালয় মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো.জুনায়েত হোসেন খান।
পটুয়াখালী রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে পটুয়াখালী সরকারি কলেজের ০৩ জন রেড ক্রিসেন্ট সদস্য সহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক আবুল বাশার সহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী বৃন্দ।
এস,কে,জে,বি মাধ্যমিক বিদ্যালয়ের অংশগ্রহণকারী স্কুল রেড ক্রিসেন্ট সেচ্ছাসেবক ছাত্র-ছাত্রীদের দূর্যোগ ব্যাবস্থাপনা ও প্রাথমিক চিকিৎসা বিষয়ক কুইজ, অভিনয় ও নাটিকার মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করেন পটুয়াখালী থেকে আগত প্রশিক্ষক বৃন্দ।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment